আয়মান সার্ভিসেস ( www.ayeman.com.bd) একটি পণ্য ও সার্ভিস বিক্রয় প্ল্যাটফর্ম, আমাদের ওয়েবসাইট বা অ্যাপস থেকে যেকোনো সেবা ক্রয় করার পূর্বে অনুগ্রহ করে নিচে দেওয়া টার্মস এন্ড কন্ডিশন পড়ে নেয়ার অনুরুধ করা হইলো
আমাদের ওয়েবসাইট বা অ্যাপস এর টার্মস এন্ড কন্ডিশন নিম্মরূপ
Rule 1
একাউন্ট রেজিস্ট্রেশন : আমাদের ওয়েবসাইট বা অ্যাপস থেকে কোনো পণ্য অর্ডার বা সার্ভিস গ্রহণ করতে চাইলে , পণ্য অর্ডার বা সার্ভিস অর্ডার করার সময় চাহিত তথ্য প্রদান করে বা সাধারণ ইউজার রেজিস্ট্রেশন লিংক থেকে ক্রেতা হিসাবে রেজিস্ট্রেশন করতে পারবেন , রেজিস্টার্ড ব্যাক্তিকে সাধারণ সেবা গ্রহণকারী হিসাবে তালিকাভুক্ত করা হয় এবং সেই সংক্রান্ত কার্যকলাপ সম্পাদনের ক্ষমতা প্রদান করা
Rule 2
পণ্য অর্ডার বা সার্ভিস বুক করার প্রক্রিয়া : আপনার ইউজার রেজিস্ট্রেশন করার পর আমাদের ওয়েবসাইট বা অ্যাপস এর ভিতর আপনার একটি একাউন্ট হয়ে যাবে , সেই একাউন্ট এ লগইন করলে ডেসবোর্ড থেকে আপনার প্রদান করা তথ্য অর্ডার ও সংশ্লিষ্ট বিষয় গুলো দেখতে পারবেন , পণ্য অর্ডার বা সার্ভিস বুক করার জন্য আপনার কাঙ্খিত সার্ভিস বা পণ্য যদি সাধারণভাবে দেখতে না পান তা হলে সার্চ বক্স থেকে সার্ভিস বা পণ্য এর নাম লিখে খুঁজে নিন ,একাদিক পণ্য , সার্ভিসের অর্ডার বা বুক এর ক্ষেত্রে Add to Cart ক্লিক করে অথবা সেই সার্ভিসের পেজ থেকে প্রয়োজনীয় তথ্য দেখে Add to Cart বাটন এ ক্লিক করে পণ্য অর্ডার বা সার্ভিস বুক করতে পারবেন , আর যদি সিঙ্গেল পণ্য বা সার্ভিস অর্ডার বা বুক করতে চান তাহলে সেই পণ্য বা সার্ভিস পেজ থেকে প্রয়েজনীয় তথ্য দেখে Add to Cart বাটন এ ক্লিক করে আমাদের সার্ভিস বুকিং বা পণ্য অর্ডার করতে পারবেন
Rule 3
ডেলিভারীর সময়সীমা: আপনার পণ্য অর্ডার কনফার্ম করার পর শিপিং কৃত পণ্য ঢাকার ভিতর সর্বোচ্চ ৩ দিনের মধ্যে এবং ঢাকার বাহিরে সর্বোচ্চ ৫ দিনের মধ্যে আপনি আপনার প্রোডাক্টটি বুঝে পাবেন ও ডিজিটাল পণ্য ১ দিনের ভিতর বুজে পাবেন এবং ফ্রিল্যান্স সার্ভিস এর ক্ষেত্রে ১ থেকে ৭ দিনের ভিতর ডেলিভারি দেওয়া হইবে ,প্রোডাক্টের অর্ডার স্টক থাকা সাপেক্ষে ডেলিভারি করা হবে। অনিবার্য কারনে পন্যের ডেলিভারিতে প্রতিশ্রুত ডেলিভারী সময়ের বেশী সময় লাগতে পারে।
Return & Replacement Policy: Your Guide to Hassle-Free Returns
রিপ্লেসমেন্ট পলিসিঃ
যে সকল প্রোডাক্টটের ক্ষেত্রে কাস্টমার নিম্নের শর্ত সাপেক্ষে প্রোডাক্টটির রিপ্লেসমেন্ট সুবিধা পাবে।
১) প্রোডাক্টের সমস্যার (যেমন : প্রোডাক্ট ভাঙ্গা, ছেঁড়া, ভুল সাইজ, প্রোডাক্ট কাজ না করা, ছবির সাথে প্রোডাক্টের মিল না থাকা ইত্যাদি) ক্ষেত্রে আপনি রিপ্লেসমেন্ট পেতে পারেন ও ডিজিটাল প্রোডাক্টের ক্ষেত্রে কোনো পণ্য কাজ না করলে রিপ্লেসমেন্ট দেওয়া হইবে ।
2) কোনো পণ্য ডেলিভারি গ্রহনের পর সর্বোচ্চ ৪৮ ঘন্টার মধ্যে আপনাকে info@ayeman.com.bd এ মেইল করতে হবে অথবা 01792816667 নাম্বারে অথবা হোয়াটসঅ্যাপে (01792816667) কমপ্লেইন রেজিস্টার করতে হবে, অভিযোগ করার ক্ষেত্রে পন্যের ছবি বা ভিডিও WhatsApp (01792816667)/মেইলে এ পাঠাতে হবে।
৩) ওয়ারেন্টি/গ্যারান্টি আছে এমন পন্যের ক্ষেত্রে ওয়ারেন্টি/গ্যারান্টি সময়সীমা পর্যন্ত অভিযোগ জানানো যাবে। ওয়ারেন্টি/গ্যারান্টি শর্ত সাপেক্ষে এক বা একাধিক বার অভিযোগ গ্রহণযোগ্য।
৪) আপনাকে উক্ত প্রোডাক্টটি আয়মান সার্ভিসেস -এর অফিসে অবশ্যই সর্বোচ্চ ৭ কার্যদিবসের মধ্যে নিজ দায়িত্বে ফেরত পাঠাতে হবে। পন্যটি আমাদের অফিসে পৌঁছানোর পর আমাদের কমপ্লেইন্ট টীম পন্যটি চেক করবে। অভিযোগের সত্যতা সাপেক্ষে নতুন পন্য (রিপ্লেসমেন্ট) পাঠানো হবে।
রিফান্ড পলিসিঃ
আপনাকে কোনো সার্ভিস বা পন্যের রিপ্লেসমেন্ট দিতে ব্যার্থ হলে সার্ভিস বা পন্যের সমপরিমান টাকা রিফার্ন্ড করা হবে ,রিফান্ডের জন্য আপনাকে টাকাটি ফেরতের মাধ্যম আমাদের জানাতে হবে, ফেরতের মাধ্যম জানানোর ৭ কার্যদিবসের মধ্যে রির্ফান্ড করা হবে।